বৃহস্পতিবার, অক্টোবর ৫, ২০২৩
Homeসখীপুরসখীপুরে ধর্ষণের চেষ্টার অভিযোগে সেই শিক্ষক বরখাস্ত

সখীপুরে ধর্ষণের চেষ্টার অভিযোগে সেই শিক্ষক বরখাস্ত

- Advertisement -spot_img

নিজস্ব প্রতিবেদকঃ সখীপুরে ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে ধর্মীয় শিক্ষক মো. নাসির উদ্দিনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার কাহারতা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ ওই শিক্ষককে বরখাস্তের সিদ্ধান্ত নেন। এর আগে ওই শিক্ষকের বিরুদ্ধে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠে। কিন্তু বুধবার রাতে ওই ছাত্রীর চাচা বাদী হয়ে সখীপুর থানায় নাসির উদ্দিনকে আসামি করে যৌন নিপীড়নের অভিযোগে সখীপুর থানায় মামলা করেন। ঘটনার পর থেকেই অভিযুক্ত শিক্ষক নাসির উদ্দিন পলাতক রয়েছেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম শফিকুল ইসলাম বলেন, ঘটনা জানার পরই পরিচালনা পর্ষদকে বিষয়টি জানানো হয়। পরিচালনা পর্ষদের জরুরি সভায় ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করে ঘটনা তদন্তে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা (এসআই) আজিজুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়ার পরপরই শিক্ষক নাসির উদ্দিনকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

উল্লেখ্য, গত ৮ জানুয়ারি বিকেলে ওই ছাত্রী উপজেলার কাহারতা জয়বাংলা বাজারে শিক্ষক নাসির উদ্দিনের মাস্টার স্টোর নামের দোকানে যায়। একা পেয়ে নাসির ওই ছাত্রীকে ফুঁসলিয়ে দোকানের পেছনের কক্ষে নিয়ে ধর্ষণ চেষ্টা করে। ঘটনা কাউকে না জানানোর জন্য ভয়ভীতিও দেখায় শিক্ষক নাসির উদ্দিন। পরে মেয়েটি ঘটনার তিনদিন পর বিষয়টি তার পরিবারকে জানালে পরিবারের লোকজন ক্ষুব্ধ হয়ে ওই শিক্ষককে মারধর করে এবং বিষয়টি বিদ্যালয় কর্তৃপক্ষকে জানায়।

তবে অন্য একটি সূত্রে জানা যায়, ঘটনার পর ওই এলাকার একটি প্রভাবশালী মহল ঘটনা ধামাচাপা দিতে চেষ্টা করেন। এসবি/ইসমাইল 

- Advertisement -spot_img
- Advertisement -spot_img
Must Read
- Advertisement -spot_img
আরও সংবাদ
- Advertisement -spot_img