বৃহস্পতিবার, অক্টোবর ৫, ২০২৩
Homeসখীপুরসখীপুরের ইউএনওর মানবিক উদ্যোগ

সখীপুরের ইউএনওর মানবিক উদ্যোগ

- Advertisement -spot_img

মামুন হায়দার: মানসিক ভারসাম্যহীন অসহায় এক বৃদ্ধার (৬৫) পাশে দাঁড়িয়েছেন সখীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আসমাউল হুসনা লিজা। শনিবার দুপরে তিনি অজ্ঞাত পরিচয় মানসিক ভারসাম্যহীন এক বৃদ্ধার পাশে দাঁড়ান।

স্থানীয়রা জানান, মানসিক ভারসাম্যহীন বৃদ্ধাকে অনেক দিন ধরেই পৌরশহরের বিভিন্ন রাস্তার পাশে পুটলাপাটলি নিয়ে ঘুরাঘুরি ও শুয়ে বসে থাকতে দেখা যায়।

ইউএনও আসমাউল হুসনা লিজা বলেন, শনিবার দুপুরে করোনা ভাইরাস সংক্রমণের বিস্তাররোধে অসহায় মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ শেষে পৌর শহরের সৌখিন মোড় এলাকায় এক বৃদ্ধাকে রাস্তার পাশে দেখতে পাই। মানসিক ভারসাম্যহীন ওই বৃদ্ধার পরিচয় জানতে চাইলে তিনি দিতে পারেননি। তিনি ভাত খেতে চান। তাকে রুটি ও পানি কিনে দেওয়া হয়। এসব পেয়ে ওই বৃদ্ধাকে দারুণ উচ্ছ্বসিত মনে হচ্ছিল। পরে আমি উদ্যোগ নিয়ে সিএনজি চালিত একটি অটোরিকশা দিয়ে বৃদ্ধাকে আজ বিকেলে সরকারি আশ্রয়ণ কেন্দ্র গাজীপুরের পূবাইলে (ভব ঘুরে) পাঠানো হয়েছে। ওই বৃদ্ধার নিরাপত্তার বিষয়ে একজন পুলিশ সদস্যকে সঙ্গে দিয়ে পাঠানো হয়েছে। ওই কেন্দ্রে সরকারি ব্যবস্থাপনায় খাবার, পোশাক ও চিকিৎসাসেবা পাবেন বলেও জানান তিনি।

- Advertisement -spot_img
- Advertisement -spot_img
Must Read
- Advertisement -spot_img
আরও সংবাদ
- Advertisement -spot_img