সখীপুরে সানস্টার ইয়ং ক্লাব কতৃক ক্রিকেট টুর্ণামেন্ট ফাইনাল অনুষ্ঠিত

জুয়েল রানা; সখীপুরে সানস্টার ইয়ং ক্লাবের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ ফেব্রুয়ারি) বিকাল ২টায় সাড়াসিয়া সানস্টার মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে দুই ভাই একাদশ এবং শেখ রাসেল স্মৃতি সংঘ অংশ গ্রহণ করে।

ক্রিকেট টুর্ণামেন্টে ৮ টি দল তাদের নিবন্ধন সম্পন্ন করে খেলায় অংশগ্রহণ করেন এবং কোয়ার্টার ফাইনাল পর্যন্ত ৬টি ম্যাচের সমাপ্তি ঘটে।

সাড়াসিয়া বাসারচালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আ. কুদ্দুস মিয়ার সভাপতিত্বে ও সানস্টার ইয়ং ক্লাবের সাধারণ সম্পাদক জুয়েল রানার সঞ্চালনয় ইউসিসিএ লি. এর চেয়ারম্যান কে. বি. এম রুহুল আমীন টুর্ণামেন্টের উদ্বোধন ঘোষণা করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস. এম কামরুল হাসান (হারেজ) বিএসসি। এছাড়াও ইছাদিঘীর পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মনিরুজ্জামান, বিন্না খাইরা যশোহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল কালাম আযাদ, কচুয়া পাবলিক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. রেজাউল করিম, ঢ্নঢ্নিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নুরী আজম (চুন্নু), সানস্টার স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মো. সেলিম, দক্ষিণ ঘোনারচালা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শিবলী সাদিক, কালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম, সানস্টার ইয়ং ক্লাবের প্রমোদ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. আরিফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক তৌফিকুল এহসান তুষার, দপ্তর সম্পাদক সৈকত আলমসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

বক্তারা এ সময় বলেন, আধুনিক তথ্য-প্রযুক্তির করালগ্রাস ও মাদক থেকে দূরে থাকার একমাত্র উপায় খেলাধুলা। ভবিষ্যতে সকল খেলাধুলা আয়োজনের সাথে থাকার ইচ্ছা পোষণ করে উভয় দলের খেলোয়াড় ও উপস্থিত সকলকে অনুপ্রাণিত করেন।

আধুনিক প্রযুক্তিনির্ভর সময়ে মোবাইল ও কম্পিউটার সহ বিভিন্ন ক্ষতিকারক প্রভাব থেকে একমাত্র খেলাধুলার মাধ্যমে নিজেকে নিরাপদ রাখা সম্ভব বলে উল্লেখ করেন।

খেলায় বিজয় দলকে টেলিভিশন এবং বিজিত দলকে কম্পিউটার বক্স এ পুরষ্কৃত করা হয়।

Author: Ismail Hossain

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *